মঙ্গলবার, মে ৭, ২০২৪

শরনখোলায় স্কুল ছাএীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

বাগেরহাটের শরণখোলায় মায়ের সাথে অভিমান করে হাবিবা (১০) নামের পঞ্চম শ্রেনীর এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ৩০ জানুয়ারী শনিবার বিকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার বকুলতলা গ্রামের বাসিন্দা হাবিবুল্লাহ’র মেয়ে ও শরণখোলা আইডিয়াল ইন্সষ্টিটিউটের পঞ্চম শ্রেনীর ছাত্রী হাবিবা আক্তার তার অন্য ছোট দুই বোনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথার কাটাকাটি করলে তার মা তাকে সামান্য বকাঝকা করে পরে দুপুরের খাবারের পরে হাবিবাকে দেখতে না পেয়ে তার মা অনেক খোঁজাখুজি করে তার পড়ার রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে দরজা না খুললে তার বাবা দরজা ভাঙ্গলে তাকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে।

সন্ধ্যা ৬টার দিকে হাবিবাকে শরনখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শরণখোলা থানার এসআই স্বপণ কুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শণ করে হাবিবার বাবা-মা ও চিকিৎসকের সাথে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন!

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security