সোমবার, মে ৬, ২০২৪

সিলেটে ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ডস-২ এর উদ্বোধন আজ

যা যা মিস করেছেন

শনিবার (২৩ জানুয়ারি) উদ্বোধন হচ্ছে সিলেটের নতুন আরেকটি স্টেডিয়াম। ৩ একর জমিতে নির্মিত এ স্টেডিয়ামের নাম নামকরণ করা হয়েছে ‘সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’।

সিলেটের লাক্কাতুরায় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে নির্মিত ‘সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’ এর উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও উপস্থিত থাকবেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, শনিবার বিকেল ৩টায় জেলা স্টেডিয়াম থেকে দুই মন্ত্রী নতুন স্টেডিয়ামের উদ্বোধন করবেন। ওই জেলা স্টেডিয়ামের নতুন একটি ভবনেরও উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, ক্রিকেটারদের অনুশীলনের জন্য ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত করা হয়েছিল এই আউটার স্টেডিয়াম। তবে আন্তর্জাতিক মানের সকল সুযোগ-সুবিধা থাকায় এনএসসি ও বিসিবি মাঠটিকে আন্তর্জাতিক মাঠের মর্যাদা দেওয়ার জন্য এরই মধ্যে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলে (আইসিসি) আবেদন করেছে।

লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পূর্ব-দক্ষিণ পার্শ্বে নির্মিত এই স্টেডিয়ামটিকে সিলেট গ্রাউন্ডস-২ নাম দিয়েছে বিসিবি। আর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নাম পরিবর্তন করে সিলেট গ্রাউন্ডস-১ নাম করার উদ্যোগ নেওয়া হয়েছে।

শফিউল আলম বলেন, ‘এটিকে আর আউটার স্টেডিয়াম বলা হবে না। এরই মধ্যে আমরা এটি সিলেট গ্রাউন্ড-২ নামকরণ করেছি। আর এটি যেন আন্তর্জাতিক করা হয় সেটির জন্য আইসিসির কাছে অনুমোদন চাওয়ার প্রক্রিয়াগুলোও শুরু করেছি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security