বৃহস্পতিবার, মে ২, ২০২৪

যুবকদের মাদক-ইভটিজিং থেকে দূরে রাখতে ভিশন-২০ এর পক্ষ থেকে ব্যতিক্রমি উদ্যোগ

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন (কলমাকান্দা প্রতিনিধি) : নেত্রকোনার কলমাকান্দার নাজিরপুরে শুক্রবার বিকালে নাজিরপুর ভিশন -২০ এর উদ্যোগে টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট এর উদ্বোধন করেছেন কলমাকান্দা উপজেলার নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা।

টুর্ণামেন্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন আব্দুল ওয়াদুদ রতন ও নাজিরপুর ভিশন -২০ এর এডমিন সাবরিন আহমেদ নাঈম। উক্ত টুর্ণামেন্টে ২৪ টি দল অংশ গ্রহন করেছেন।

এর মধ্যে আজ ১ম রাউন্ডে নক আউট পর্ব শেষ হয়েছে
দ্বিতীয় রাউন্ডের খেলায় আজকে প্রথম ম্যাচ পশ্চিম নাজিরপুর এলিবেন কিং বনাম গৌরীপুর একাদ্বশের খেলা অনুষ্টিত হয়
নাজিরপুর এলিবেন কিং জয় লাভ করে এবং বিকালে দ্বিতীয় খেলায় রামপুর একাদ্বশ বনাম উপজেলা একাদ্বশ খেলা হয় রামপুর জয় লাভ করে আজকের খেলায় উপস্থিত ছিলেন নাজিরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুল ও নাজিরপুর ভিশন ২০ এডমিন সাবরিন আহমেদ নাঈম প্রমুখ।

চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কুদ্দুস বাবুল বলেন, বঙ্গবন্ধুর শত বার্ষিকী উপলক্ষে যুবসমাজ এর আয়োজন করেন, তিনি আরো বলেন করুণার কারণে আমাদের সন্তানরা কলেজ ইউনিভার্সাটি দূরে থাকায় মাদক সহ বিভিন্ন ক্রাইমে জড়িত হয়ে যাচ্ছে, তাই এই বিনোদনে মধ্যে সবাইকে আনন্দ দিতে এই আয়োজন করেন যুবসমাজ, আমি যুবসমাজকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এবং ভিশন-টুয়েন্টি এর এডমিন সাবরিন আহম্মেদ নাঈম বলেন, আমরা ইতিপূর্বে একটা ভিশন ২০ নামের একটা সংগঠনের করেছি এর পক্ষ থেকে সবার সহযোগিতায় আমরা প্রথম এই রকম একটা অয়োজন করেছি, নাজিরপুর মাঠটি বিগত ছয় বছর পরিত্যক্ত থাকার পরে আমরা নতুন করে সংস্কার করে খেলার উপযোগী করেছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security