মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

মেহেরপুরে মুদি দোকানে গাঁজা বিক্রির দায়ে নারী ব্যবসায়ীর কারাদণ্ড

যা যা মিস করেছেন

মেহেরপুরে মুদি দোকানে গোপনে গাঁজা বিক্রির অপরাধে  একজন নারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

দোকানীর নাম সালেহা খাতুন, তিনি মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের ওয়াশিম আলমের স্ত্রী। এ ঘটনার পর সালেহার স্বামী ওয়াশিম আলম পালিয়ে যায়।

গতকাল সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মহাজনপুর গ্রামে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুজিবনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল আলম।

ম্যাজিস্ট্রেট নাজমুল আলম জানান, ছালেহা খাতুন মুদি দোকানের আড়ালে গাঁজা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন সময়ে সালেহার দোকানে ১৪০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তিতে বাড়িতে তল্লাশী চালিয়ে আরও ৫ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তিনি এই গাঁজা ভারত থেকে কিনে এনে নিজ দোকানে বিক্রি করেন বলে ভ্রাম্যমাণ আদালতের নিকট স্বীকারোক্তি দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security