বৃহস্পতিবার, মে ২, ২০২৪

জামালপুরে গৃহবধুর আত্মহত্যা

যা যা মিস করেছেন

মোঃ সাইদুল ইসলাম সনি (জামালপুর জেলা প্রতিনিধি) : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ফাঁসীতে ঝুলে স্বপ্না বেগম (৩০) নামে এক গৃহবধু গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে পৌরসভার দক্ষিণ চরবওলা গ্রামে এ ঘটনা ঘটে। মানসিক ভারসাম্যহীন স্বপ্না বেগম ওই এলাকার রাজমিস্ত্রী শামিমের স্ত্রী ।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মাদারগঞ্জ মডেল থানার ওসি তদন্ত কবির হোসেন ও সেকেন্ড অফিসার সুমন চক্রবর্তী এবং এস আই ফারুকসহ পুলিশ সদস্যরা । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠিয়েছে ।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বেলা ১১টার দিকে বসত ঘরের ধরনার সাথে গলায় ওড়না পেচিয়ে স্বপ্ন বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের স্বামী দিনমজুর শামিম কর্মস্থলে , ৯ বছরের মেয়ে স্কুলে, বাড়ী ফাকা পেয়ে ঘরের বিছানায় ৮ মাস বয়সী ছেলেকে রেখে সে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে। স্বপ্নার শশুরবাড়ি সূত্রে জানা যায় , স্বপ্না মানুসিক ভারসাম্যহীন ছিল। প্রায় ৭ বছর ধরে সে মানুষিক ভারসাম্যহীনতায় ভোগতেছিল। শাশুড়ী কমলা বেগম জানান, সকালে বাড়িতে স্বপ্নার খোঁজ পাওয়া যাচ্ছিল না । খোঁজাখুঁজির পর বাড়িতে এসে পাশের রুমের দরজা আটকানো, দরজা খুলে দেখি স্বপ্না গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে ।
এ ব্যাপারে নিহতের বাবা সামিউল প্রামাণিক জানান, আমার মেয়ে কিভাবে মারা গেল জানিনা তবে এর সঠিক বিচার চাই ।
মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক কবির হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে । এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার পক্রিয়া চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security