বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বান্দরবান বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ

যা যা মিস করেছেন

বান্দরবান বাজারে সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আজ বান্দরবান বাজারের চৌধুরী মার্কেট প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে বিতরণকৃত এই অনুদানের চেক বিতরণ করেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বীর বাহাদুর উশৈসিং বলেন, অগ্নিকাণ্ড যাতে না ঘটে তার জন্য নিজ বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুতের তার পরীক্ষা করে রাখা এবং অগ্নি নির্বাপক যন্ত্র সংগ্রহ করা প্রয়োজন। এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, সকল জনসাধারণকে আরো সচেতন হতে হবে আর এতে আমাদের জীবন ও মালের রক্ষা করা সম্ভব হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণকালে এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল কুদ্দুছ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌছিফ আহমেদ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া, বান্দরবান হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টারসহ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় গত ২৪ ডিসেম্বর বান্দরবান বাজারের কেএস প্রু মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ১৩টি দোকানের মালিককে ২৫ হাজার টাকা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা অনুদানের চেক প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security