সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

‘আই লাভ ইউ বেবি’ গানের সঙ্গে কেন ভিকট্রি সাইন দেখালেন রানিমা?

যা যা মিস করেছেন

‘আই লাভ ইউ বেবি…অ্যান্ড ইফ ইটস কোয়াইট অলরাইট আই নিড ইউ, বেবি… ব্যাকগ্রাউন্ডে বাজছে গানটা। আর সামনে গোলাপি বিছনায় রাত পোশাকে বসে বাংলার ‘রানিমা’ দিতিপ্রিয়া। তালে তালে দুলছেন, ক্যামেরায় নিজেকে দেখছেন, পাউট করছেন আবার মিষ্টি হেসে মাথা দুলিয়ে একচোখ বুজে মজার ভঙ্গি করে দেখাচ্ছেন ভিকট্রি সাইন।

পোলকা ডট স্লিপিং সুটে ভারি মিষ্টি দেখাচ্ছে দিতিপ্রিয়াকে। সময় বলছে ভিডিয়ো পোস্ট হয়েছে রাত সাড়ে এগারোটায়। নির্ঘাত ঘুম আসছিল না। হয়তো তাই পছন্দের গান চালিয়ে সময় কাটাচ্ছিলেন ‘রানিমা’।
গানটি আমেরিকার ইলেকট্রনিক মিউজিসিয়ান সার্ফ মেসার গাওয়া। ২০২০ তে জনপ্রিয়ও হয়েছে বেশ। এর আগে জায়গা করে নিয়েছে অনেকগুলি মিউজিক-টপ চার্টে। তবে এবার যে বাংলার রানিমা দিতিপ্রিয়ার পছন্দের তালিকাতেও ঢুকে পড়েছে তা বেশ বোঝা গেল।
সমাজ মাধ্যমের অনুরাগীদের জন্য তাই পোস্ট করেছেন পছন্দের গানে তাঁর তাল দেওয়ার ভিডিয়ো। তবে সেখানে থেমে থাকেননি। ঘণ্টাখানেক পর ইনস্টাস্টোরিতে দিয়েছেন আরেকটি নোটিফিকেশন। ‘নতুন পোস্ট আসছে’।
দেখা গেল, রীতিমতো নীল রঙের শাড়িতে নীলাম্বরী সেজে ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়া। নীল বেনারসী, গয়না আর ফুলের সাজ। কোমরে কোমরবন্ধ। চুলে ফুলের মালা। মিষ্টি হাসিতে ‘রানিমা’কে রাধা রানি মনে হচ্ছিল রীতিমতো। বিবরণে দিতিপ্রিয়া লিখেছেন, নীল দিগন্তে… সঙ্গে নীল হার্ট-এর ইমোজি।
নীল রঙ যে বেশ প্রিয় রানিমার, তা ইনস্টা পোস্ট দেখলে বোঝা যায়। এর আগেও গাঢ় নীল বেনারসী পরে ছবি দিয়েছেন দিতিপ্রিয়া। বিভিন্ন অনুষ্ঠানে বিশেষ পেশাকেও বেছে নিয়েছেন নীল রঙকেই। সে গাউন হোক, ড্রেস হোক বা শাড়ি। এদিনও তাই নীল রঙের শাড়িত ব্লু হার্ট ইমোজি দিয়ে বুঝিয়েছেন পছন্দের কথা। তবে বিবরণে মনে করেছেন বসন্তের গান। ‘নীল দিগন্তে…’ মাঘ মাস পড়েনি এখনও। বসন্তও বহুদূর। তবে রানিমা কি একটু আগে থেকেই নিতে শুরু করলেন বসন্তের প্রস্তুতি!

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security