বৃহস্পতিবার, মে ২, ২০২৪

স্বামীর পরকীয়া, অভিমানে স্ত্রীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের দারোয়ারি গ্রামের শান্তা(২৪) নামের এক গৃহবধূ স্বামীর পরকীয়ার জেরে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শুক্রবার (১) জানুয়ারি ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ি এলাকার ভাড়া বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের স্বামী ইমন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, স্বামী পর নারীর সাথে মোবাইলে কথা বলে এমন অভিযোগে দের মাস আগে বাপের বাড়ি চলে আসে নিহত শান্তা (২৪)। পরে গ্রাম্য শালিশে আবারও স্বামীর কাছে যেতে বাধ্য করা হয়। অবশেষে বুধবার দিবাগত রাতে ভালুকায় ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শান্তা ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের দারোয়ারি গ্রামের সুলতানের মেয়ে। সে ভালুকায় একটি গার্মেন্টসে কাজ করতো।
শান্তার স্বামী ইমন একই উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের সঞ্চুর গ্রামের আবুল কালামের পুত্র।

পরে শুক্রবার সকালে ওড়না দিয়ে নিজ কক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করে শান্তা।টের পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তাকে মৃত বলে ঘোষণা করেন।

শান্তার পরিবারের অভিযোগ, স্মামীর নির্যাতনের ফলে শান্তা মারা গেছে।

ভালুকা থানার ওসি মো. মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় স্বামী ইমনকে আটক করা হয়েছে। অপরদিকে শান্তার লাশ ময়না তদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security