বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

দীপিকার অডিও ডায়েরি

যা যা মিস করেছেন

মনের কথা ডায়েরিতে  প্রকাশ করবেন দীপিকা পাডুকোন। তবে কাগজে কলমে নয়। এই ডায়েরি পড়া নয়, শোনা যাবে। বছর শেষে নিজের সোশ্যাল মিডিয়ায় সব পোস্ট ডিলিট করে চমক দিয়েছিলেন দীপিকা। খানিক বাদে জানা গেল এই চমক আসলে নিজের মনের কথা বলারই বড় সড় অবতারণা ছিল।

২০২১ সালের ফাঁকা পাতা নতুন করে ভরানোর চেষ্টাতে দীপিকা আনতে চলেছেন অডিও ডায়েরি। তাতে তাঁর দিন যাপনের নানা চিন্তাভাবনার সঙ্গে থাকবে নিত্যদিনের নানা অভিজ্ঞতার কথা। ভক্তদের মনযোগ পেতে এ ভাবেই তাঁদের মনের সঙ্গে যোগসূত্র স্থাপন করবেন তিনি। আর তারই মাধ্যম হবে এই অডিও ডায়েরি।

কিন্তু, এই অডিও ডায়েরি প্রকাশ করার আগে ঠিক কী করেছিলেন দীপিকা পাডুকোন? কেন  আলোচনা শুরু হয়েছিল তাঁর সমাজমাধ্যমের পাতা নিয়ে? আসলে বছরের শুরুতেই তিনি মুছে দিয়েছিলেন নিজের সমাজ মাধ্যমের ছবি, পোস্ট সব কিছু। এতে এমন চমকে দিয়েছিলেন সবাইকে যে কেউই আর হালে পানি পাচ্ছিলেন না। যে ইনস্টাগ্রাম, টুইটারে দীপিকা সবসময় সক্রিয়, সেখানে দীপিকার প্রোফাইলে হঠাৎ করেই হয়ে যায় বেবাক ফাঁকা। স্বাভাবিকভাবেই চমকে গিয়েছিলেন অনুরাগীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security