বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রেস কনফারেন্স

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৪টায় জেলা প্রশাসকের কার্ষালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘মুজিববর্ষের অঙ্গীকার, মাদক করবো পরিহার’ এই স্লোগানে এতে সভাতিত্ব করেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রক্সি মিডিয়ার সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে বক্তব্য রাখেন, নেত্রকোনা ৩১ ব্যাটালিয়ানের মেজর নুর উদ্দিন মাকসুদ, অতিরিক্ত জেলা ম্যাজেস্ট্রেট মো. সোহেল মাহমুদ, প্রেস ক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল সহ সাংবাদিকবৃন্দ।

এ প্রেস কনফারেন্সে জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আলী হায়দার রাসেল ২০২০ সালে জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সফলতা তুলে ধরে বলেন, ২৩০ লিটার চোলাই মদ, তিন হাজার ৪৯০ লিটার ওয়াশ (এক জাতীয় মাদক), ১৭ কেজি ৪১০ গ্রাম গাঁজা, দুই হাজার ২৫০ পিস ইয়াবা, সাড়ে পাঁচ গ্রাম হেরোইন. ১২৫ পিস ডায়াজিপাম, ১৪ বোতল বিদেশি মদ ও ১২৫ পিস টাপেন্ডাডল উদ্ধার এবং একটিে মাবাইল সেট ও চারটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

এ সকল উদ্ধারে ৪৪১টি অভিযানে ৫০ বার ভ্রাম্যমান আদালত পরিচালনা ও ৭৯টি নিয়মিত মামলা করা দায়ের করা হয়েছে এবং এসময় ৮৮ জনকে গ্রেফতার করতে সক্ষম ও ৫০ জন আসামি পলাতক রয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security