শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কোহলি-স্মিথকে টপকে শীর্ষে উইলিয়ামসন

যা যা মিস করেছেন

টেস্ট ব্যাটসম্যানদের র‌্যাংকিং প্রকাশ করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এতে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথকে টপকে শীর্ষস্থান দখল করেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। তার রেটিং পয়েন্ট ৮৯০।

আইসিসির টেস্ট র‍্যাংকিংয়ে বিরাট কোহলি আছেন দ্বিতীয় অবস্থানে। তার রেটিং পয়েন্ট ৮৭৯। অন্যদিকে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের রেটিং পয়েন্ট ৮৭৭।

সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম টেস্টে দুর্দান্ত এক সেঞ্চুরি করেন উইলিয়ামসন। প্রথম ইনিংসে অধিনায়ক উইলিয়ামসন খেলেন ১২৯ রানের এক অনবদ্য ইনিংস। তার নেতৃত্বে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে শ্বাসরুদ্ধকর এক জয়ে সিরিজে এগিয়ে যায় নিউজিল্যান্ড।

এদিকে আইসিসির টেস্ট বোলারদের র‍্যাংকিংয়ে শীর্ষে আছেন অজি বোলা প্যাট কামিন্স। তার রেটিং পয়েন্ট ৯০৬। এ ছাড়া ৪৪৬ পয়েন্ট নিয়ে সেরা অলরাউন্ডার হিসেবে আছেন ইংল্যান্ডের বেন স্টোকস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security