রবিবার, মে ২৬, ২০২৪

তারাগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

“প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে রংপুরের তারাগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তারাগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় প্রদর্শনী মেলায় উপজেলা নির্বাহী অফিসার রুবেল রানা’র সভাপতিত্বে এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে মুঠো ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের সংসদ সদস্য এ.কে.এম আহসানুল হক চৌধুরী (ডিউক) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান, রংপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন সর্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়জিদ বোস্তামী , সাবিনা ইয়াসমিন, তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জহুরুল হক, মুক্তিযোদ্ধা আলী হোসেন প্রমুখ।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকতা কৃষিবিদ মো. ফজলুল করিম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ আকতারুল ইসলাম ও খামারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপজেলা ডেইরি খামারী সমিতির সভাপতি এমদাদুল হক। এছাড়াও প্রাণিসম্পদ প্রদর্শনী মেলাতে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন এলাকার শতাধিক খামারি, প্রাণী পল্লী চিকিৎসক ও ঔষধ কোম্পানির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ প্রদর্শনীর মোট ৩৭টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। প্রদর্শনী শেষে ডেইরি পিজি সদস্যদের মাঝে দুধ দোহন যন্ত্র (মিল্কিং মেশিন) ও শ্রেষ্ঠ খামারীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ