সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গাইবান্ধায় জুয়ার আসর বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার কল্যাণপুরে বারুনী মেলা উপলক্ষে জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিন সরকারের বিরুদ্ধে মামলা হয়েছে। সেই সাথে জুয়ার আসরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ওই মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

অভিযুক্ত আল-আমিন সরকার উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য ও দাউদপুর (পশ্চিমপাড়া) গ্রামের সাদা সরকারের ছেলে।

গত ১৫ এপ্রিল রাতে জামালপুর ইউনিয়নের কল্যানপুরে বারুনীর মেলা উপলক্ষে সিট জামুডাঙ্গা গ্রামের গোলজারের বাড়ির সামনে এই জুয়ার আসর বসান আল-আমিন। তার জুয়ার আসর বসানোর ঘটনাটি ছড়িয়ে পড়ায় নানান সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মেলা উপলক্ষে জুয়ার আসরে যাওয়ার কথা স্বীকার করেছেন অভিযুক্ত ইউপি সদস্য আল-আমিন সরকার।
এবিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদ হাসান শুভ (কাওছার মন্ডল) জানান, আল-আমিন মেম্বরের জুয়ার আসর বসানোর ঘটনায় মামলা হয়েছে বলে শুনেছি।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, কল্যাণপুরের বারুনীর মেলার আগের রাতে জুয়া খেলার অভিযোগে সাত জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিন সরকারের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security