বুধবার, মে ১, ২০২৪

মালাইকাকে ছেড়ে শ্রদ্ধার দিকে ঝুঁকছেন অর্জুন?

যা যা মিস করেছেন

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদের অন্যতম কারণ নাকি অর্জুন কাপুর। সালমান খানের প্রাক্তন ভাবীর সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসতেই বিভিন্ন মহলে তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ক্রমশ আরও কাছে আসতে শুরু করেন অর্জুন-মালাইকা, যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

অর্জুন, মালাইকার সম্পর্ক নিয়ে যতই চর্চা শুরু হোক না কেন, দু’জনের কেউই এসব নিয়ে কোনও মন্তব্য করেননি প্রকাশ্যে। অর্জুন, মালাইকার সম্পর্ক নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় আচমকাই লকডাউন শুরু হয়ে যায়। লকডাউনের সময় মালাইকা অরোরার বাড়ির ব্যালকনিতে দেখা যায় অর্জুনকে। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

জানা যায়, লকডাউনের প্রথম তিন মাস মালাইকা অরোরার সঙ্গে তার বাড়িতে কাটান অর্জুন কাপুর। এরপর মাল্লার টাস্কানি অ্যাপার্টমেন্ট ছেড়ে অর্জুন নিজের বাড়িতে যাওয়ার পর যেন চোখে হারাতে শুরু করেন ভালবাসার মানুষকে।

শোনা যায়, মালাইকাকে দেখতে না পেয়ে মন খারাপ হয়ে যায় অর্জুন কাপুরের। ওই সময় তিনি হাফ গার্লফ্রেন্ডের সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ফোন করেন। দু’জনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। অর্জুনের সঙ্গে শ্রদ্ধার ওই বন্ধুত্বের সম্পর্কের কথা চাউর হতেই নাকি চিন্তায় পড়ে যান মালাইকা। এরপর অর্জুনের সঙ্গে শ্রদ্ধার বন্ধুত্বের সম্পর্কের কথা কারও অজানা না হলেও মালাইকা তা নিয়ে আশঙ্কায় ভুগতে শুরু করেন বলে মন্তব্য করেন অনেকেই। যদিও বিষয়টি নিয়ে কেউ কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। সূত্র: জিনিউজ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security