বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বগুড়া সাতমাথায় ভুয়া পুলিশ সদস্য গ্রেপ্তার

যা যা মিস করেছেন

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছেন ভুক্তভোগী।
আটক ব্যক্তির নাম সুলতান মাহমুদ বিন সাব্বির (৩২)। তার বাড়ি নন্দীগ্রাম উপজেলার কোহলী এলাকায়। প্রতারণার অভিযোগে তাকে আটক করেন আব্দুর রশিদ (৩২)। রশিদ কাহালু উপজেলার খাজলাল হিন্দু পাড়ার মৃত দেলবর আলীর ছেলে।
ভুক্তভোগী আব্দুর রশিদ বলেন, সুলতান ও তার কয়েকজন লোক আমার বাড়িতে এসে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়েছেন। পরে আজ শহরের সাতমাথা এলাকায় তিনি আমাদের সাথে দেখা করতে এলে তাকে আটক করি। এখন তার বিরুদ্ধে আমরা প্রতারণার মামলা করব।
এসআই খোরশেদ জানান, ভুক্তভোগী ও অভিযুক্তের ঘটনা কাহালু উপজেলায়। এ জন্য নিয়ম অুনযায়ী মামলা কাহালু থানায় হওয়ার কথা। ভুক্তভোগীদের এমন পরামর্শ দেয়া হয়েছে। তারা মামলা দেয়ার পর পুলিশ তার ব্যবস্থা নিতে পারবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ঘটনা কাহালু উপজেলায় হলে মামলা সেখানে হবে। আটক ব্যক্তি সদর থানায় আছে। মামলা যেখানেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security