সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

অবশেষে পূর্ণতা পাচ্ছে অনির্বাণ-মধুরিমা প্রেম কাহিনি

যা যা মিস করেছেন

বিয়ে করছেন টলিপাড়ার মোস্ট এলিজিবেল ব্যাচেলার অনির্বাণ ভট্টাচার্য। এই খবরে সিলমোহর পড়বার পর থেকেই মন খারাপ অভিনেতার মহিলা ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় সেই মন ভাঙার নিদর্শন চোখে পড়ছে। বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে চার হাত এক হচ্ছে অনির্বাণের। বিয়ের তারিখ ২৬শে নভেম্বর, মানে আর মাত্র একদিনের অপেক্ষা! অনির্বাণের সঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠ বন্ধুত্বটা কারুরই অজানা নয়। অনির্বাণের বিয়ের অতিথি তালিকায় হাতেগোনা যে কয়েকজন টলিউডি বন্ধু হাজির থাকবেন তাতে জ্বলজ্বল করছে সৃজিতের নাম।

এই পরিচারক-অভিনেতা জুটি হালে একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। সৃজিতের ছবির ‘এক্স ফ্যাক্টর বা কমন ফ্যাক্টর’ যাই বলুন না কেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অনির্বাণ ভট্টাচার্যর উপস্থিতিটাই এখন চোখে সয়ে গেছে। খোকা এবং খোকার মালিক ( এ ক্ষেত্রে স্রষ্টা বা পরিচালক)-এর এই রসায়ণ নিয়ে সোশ্যাল মিডিয়াতে বহু মিল চোখে পড়ে। সৃজিত-মিথিলার বিয়ের সময়ও যেমনটা ঘটেছিল, অনির্বাণের ক্ষেত্রে ছবিটা খুব বেশি আলাদা নয়। তেমনই একটি ছবির টুইটারে শেয়ার করে হবু বর অনির্বাণকে শুভেচ্ছা জানালেন মিথিলা।

গত দু- বছরে সৃজিতের ছ’টি ছবিতে অভিনয় করেছেন অনির্বাণ।উমা দিয়ে শুরু এই পরিচালক-অভিনেতা জুটির সফর। এরপর এক যে ছিল রাজা, শাহজাহান রিজেন্সি, ভিঞ্চি দা, গুমনামী, দ্বিতীয় পুরুষ- এই পাঁচটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। অফ-স্ক্রিনে দুজনের বন্ধুত্ব চোখে পড়বার মতো। আর সেই বিষয়টা নিয়ে মজা করে এই টুইট বার্তা মিথিলার।

উল্লেখ্য,বৃহস্পতিবার রেজিস্ট্রি বিয়ে করছেন অনির্বাণ, ভেন্যু সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউট। পরের দিন ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জায়গাতেই রিসেপশনের আয়োজন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে খুব ঘটা করে কোনও অনুষ্ঠান করছেন না অনির্বাণ, কারণ অতিথি সংখ্যা সীমিত রাখতে হবে। তবে ঘরোয়া এই আয়োজনে উপস্থিত থাকবেন সৃজিত-মিথিলা, ব্রাত্য বসুরা।

চলতি বছর ফেব্রুয়ারিতে সৃজিত-মিথিলার বিয়ের রিসেপশনে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল অনির্বাণ-মধুরিমাকে। না হলে কোনওদিন মিডিয়ার সামনে একসঙ্গে আসেননি এই জুটি। তারপর থেকেই তাঁদের বিয়ের জোর জল্পনা শুরু হয়। অবশেষে পূর্ণতা পাচ্ছে এই প্রেম কাহিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security