বৃহস্পতিবার, মে ২, ২০২৪

খালিয়াজুরীতে প্রতিপক্ষের ঘুষিতে মাথা দোকানের সাঁটারের হুকে লেগে কৃষক নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নৌকাতে জমানো পানি সেচার সময় পানি ছিটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় চাকুয়া ইউনিয়নে লেপসিয়া বাজার মাছের আড়তে এ ঘটনা ঘটে।

নিহত সায়েস্তা তালুকদার (৩২) একই ইউনিয়নের বল্লি গ্রামের হেকিম তালুকদারের ছেলে এবং তিনি পেশায় একজন কৃষক বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার হাটের দিন থাকায় বেলা সাড়ে ১২টার দিকে নিহত সায়েস্তা তালুকদার নিজ গ্রাম থেকে নৌকা করে লেপসিয়া বাজার ঘাটে আসে। নৌকা ঘাটে ভিড়ানোর সময় পাশের আরেকটি নৌকা একই ইউনিয়নের ফরিদপুর গ্রামের সমাজ আলীর ছেলে হানিফ মিয়া (২৫) নৌকাতে জমানো পানি সেচ দিতে ছিল। পানি ছিটা লাগাতে দুইজনের মধ্যে তর্কবিতর্ক হয়।

পরে নিহত সায়েস্তা লেপসিয়া বাজার মাছের আড়তে আসলে প্রতিপক্ষ হানিফ, তার বড় ভাই আশরাফুল (২৮) ও কয়েকজন মিলে সায়েস্তাকে মাথায় ঘুষি দেয়। এতে মাথার পিছনের অংশ দোকনে সাঁটারের হুকে লেগে ঘটনাস্থলে শায়েস্তা তালুকদার মারা যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরাধিদের আটকের চেষ্টা করছে পুলিশ এবং মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security