বুধবার, মে ১, ২০২৪

পূর্বধলায় সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার পুর্বধলা উপজেলায় সিএনজি চালিত অটো রিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক অটো যাত্রী নিহত ও গুরুতর আহত অটো চালক ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানা গেছে।

শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কে উপজেলার বামনকালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত যাত্রী হারুন (৩৫) গাজীপুরের কাপাসিয়া উপজেলার চরআলী নগর গ্রামের আবুল কাসেমের ছেলে। গুরুতর আহত অটোচালক তারা মিয়া (২৮) ময়মনসিংহের তারাকান্দা থানাধীন লালমা বিশকা গ্রামের আ. রশিদের ছেলে এবং বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মিয়ার মৃতু হয়েছে পুলিশ সূত্রে জানা যায়।

সকাল অটোরিকশাটি নেত্রকোনার দুর্গাপুর উপজেলা থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। ময়মনসিংহ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের উপজেলার বামনখালী এলাকায় বিপরীতে দিকে আসা দ্রতি গতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

এতে ঘটনাস্থলে অটো যাত্রী হারুন মারা যান। অটো চালক তারা মিয়াকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পুর্বধলা উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এবং পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

পুর্বধলা থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অটো চালকের মৃত্যু হয়েছে জানতে পেরেছি।

সিএনজি অটো রিকশা ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে। তবে ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক রয়েছে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security