বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় মৎস্য গ্রাম পরিদর্শন ও মতবিনিময় সভায়-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, “বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধশালী উন্নত দেশে পরিণত করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানামুখী উদ্যোগ ও কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এই লক্ষ্য বাস্তবায়নে জননেত্রীর নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধভাবে সততা ও দক্ষতার মাধ্যমে কাজ করে যেতে হবে। মুজিব শতবর্ষে এই হোক আমাদের অঙ্গীকার।”

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নেত্রকোনার দক্ষিণ বিশিউরায় ‘মৎস্য গ্রাম’ পরিদর্শন শেষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

দক্ষিণ বিশিউরা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য অধিদপ্তরের পরিচালক মোঃ.সিরাজুর রহমান, মৎস্য অধিদপ্তরের প্রকল্প পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, প্রকল্প পরিচালক মো. আলীমুজ্জামান চৌধুরী মৎস্য অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার সাহা, জেলা মৎস্য কর্মকর্তা ফজলুল কাদির ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security