সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শাহজালাল বিমানবন্দরে বিপুল পরিমাণ সোনাসহ যাত্রী আটক

যা যা মিস করেছেন

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬০টি সোনার বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। আটককৃত যাত্রীর নাম মোহাব্বত আলী এবং উদ্ধারকৃত সোনার ওজন ৬ কেজি ৯০০ গ্রাম। বিমানবন্দরে কাস্টম  হাউস ঢাকার প্রিভেন্টিভ টিম এগুলো আটক করে।

প্রিভেন্টিভ টিমের তথ্য অনুযায়ী, মোহাব্বত আলী আজ সকালে দুবাই থেকে ঢাকায় আসেন। তাঁর কাছ থেকে সোনার ৬০টি বার পাওয়া যায়, যার ওজন ৬ কেজি ৯০০ গ্রাম।

ঢাকা কাস্টম হাউসের উপপরিচালক মারুফুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আজ সকাল ৮টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ফ্লাইট নম্বর-ইকে-৫৮২–এ আসা যাত্রী মোহাব্বত আলীর কাছে লুকানো সোনার ৬০টি বার পাওয়া যায়, যার মোট ওজন ৬ কেজি ৯০০ গ্রাম এবং আনুমানিক বাজারমূল্য ৫ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা।

আটকৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে। এ বিষয়ে একটি ফৌজদারী মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security