বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সংসার চালাতে খাবার ডেলিভারি বয়ের কাজ করছেন এই ক্রিকেটার

যা যা মিস করেছেন

সবকিছু ঠিক থাকলে দেশের হয়ে বিশ্বকাপে খেলতেন। রুটি-রুজি নিয়েও চিন্তা থাকত না। কিন্তু করোনা আবহে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে গেছে। ফলে বর্তমানে ক্রিকেটের কোনো ম্যাচই নেই। তাই এই পরিস্থিতিতে সংসার চালাতে খাবার ডেলিভারির কাজ করতে হচ্ছে নেদারল্যান্ডসের ক্রিকেটার পল ভান মেকেরেনকে।

রবিবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই টুইট করে খাবার ডেলিভারির বিষয়টি শেয়ার করেন। তবে এর পাশাপাশি কঠিন সময়ে হাসিমুখে থাকার কথাও বলেছেন তিনি।

চলতি মাসেই অস্ট্রেলিয়ায় ২০২০ টি-২০ বিশ্বকাপ আয়োজনের কথা ছিল। কিন্তু মার্চ থেকেই করোনা সংক্রমণে স্তব্ধ গোটা বিশ্ব। জৈব সুরক্ষা বলয়ে দুবাইয়ে আইপিএল অনুষ্ঠিত হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নেননি আয়োজকরা।

এদিকে, বিশ্বকাপে আইসিসি’র অ্যাসোসিয়েট দেশগুলো থেকে খেলার সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডস, পাপুয়া নিউগিনি, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নামিবিয়া এবং ওমান। ভারত-অস্ট্রেলিয়ার মতো দেশগুলো নিজেদের মধ্যে সিরিজ খেললেও নেদারল্যান্ডস কিংবা এই দেশগুলো কোনো সিরিজে অংশ নিচ্ছে না। ফলে কোনো ম্যাচেই খেলতে নামছেন না ক্রিকেটাররা।

এই পরিস্থিতিতেই সংসার চালাতে ‘‌Uber eats’-এ‌ খাবার ডেলিভারি বয়ের কাজ করছেন পল ভান মেকেরেন। নিজেই টুইট করে জানান সেই কথা।

তিনি লিখেছেন, ‌এখন হয়তো ক্রিকেট খেলতাম। কিন্তু এখন শীতের মৌসুমে সংসার চালাতে ‌উবার ইটসে খাবার ডেলিভারির কাজ করছি। কীভাবে সময় বদলে গেল। যাই হোক হাসতে থাকুন।

তবে ‌সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই তাকে সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি জীবনযুদ্ধে তার লড়াইকে কুর্নিশও করেছেন।

সূত্র : সংবাদ প্রতিদিন

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security