সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

এতিমের লেখাপড়া ও ভরপোষনের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : কাওছার আহম্মেদ চার বয়সে বাবাকে হারান। এর দুই বছর যেতে না যেতেই তার মা পৃথিবীর মায়া ত্যাগ করেন। এক ভাই এক বোনের মধ্যে বোন থাকে দাদার বাড়িতে। আর কাওছার থাকেন নানা বাড়িতে। এখন কাওছারের বয়স ৭ বছর।

পিতা-মাতা হারা কাওছারের লেখাপড়া থেকে শুরু করে যাবতীয় ভরন পোষনে দায়িত্ব নিয়ে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন এক ইউপি চেয়ারম্যান।

সোমবার দুপুরের দিকে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় লেংগুরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১৩৫ জন এতিমের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ উপকরণ বিতরনের সময় লেংগুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভূঁইয়া এতিম কাওছারের দায়িত্ব নেন।

ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভূঁইয়া’র নিজস্ব অর্থায়নে বিভিন্ন মাদরাসার ৭০ জন ছেলে ও ৬৫ জন মেয়ে এতিমদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরনের সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাসান আলী ভুঁইয়া, লেংগুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন, সাওতুল হেরা নুরানী হাফিজিয়া মাদরাসার সেক্রেটারী শিক্ষক মো. আতাউর রহমান, পশ্চিম জিগাতলা মাদ্রাসার সেক্রেটারী মাওলানা জামাল উদ্দিন, শিবপুর মহিলা মাদ্রাসার মোহতাম মাওলানা মোবারক হোসেন, স্থানীয় ইউপির সদস্য মো. রফিকুল ইসলামসহ ১৬টি মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security