সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

কলম্বিয়াকে গুঁড়িয়ে উরুগুয়ের দুর্দান্ত জয়

যা যা মিস করেছেন

বিশ্বকাপ বাছাইপর্বে কলম্বিয়ার বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে উরুগুয়ে। গোলের দেখা পেয়েছেন এডিনসন কাভানি ও লুইস সুয়ারেজ। অপর গোলটি করেছেন দারউইন নুনেস।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের এটা তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয়। ৬ পয়েন্ট নিয়ে তারা রয়েছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে। সমান ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে কলম্বিয়া রয়েছে ষষ্ঠ স্থানে।

শনিবার ভোরে ম্যাচের ৫ মিনিটেই লিড নেয় উরুগুয়ে। এ সময় এডিনসন কাভানি গোল করেন। তাকে গোলে সহায়তা করেন নাহিতান নান্দেজ। কাভানির গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় উরুগুয়ে। বিরতির পর ৫৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান লুইস সুয়ারেজ। এ সময় রদ্রিগো বেন্তাকুরকে বক্সের মধ্যে ফাউল করেন কলম্বিয়ার জেইসন মুরিলো। রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

এটি ছিল উরুগুয়ের হয়ে সুয়ারেজের ৬৩তম গোল। ম্যাচের ৭৩ মিনিটে তৃতীয় গোলটি আসে উরুগুয়ের। এ সময় নুনেস ২৫ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়ান। তার নেওয়া শট ডাইভ দিয়েও ফেরাতে পারেননি কলম্বিয়ার গোলরক্ষক ডেভিড ওসপিনা।

ম্যাচের অন্তিম মুহূর্তে দশজনের দলে পরিণত হয় কলম্বিয়া। এ সময় ইয়েরি মিনা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। শেষ পর্যন্ত ৩-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে কলম্বিয়া।

উরুগুয়ে মঙ্গলার চতুর্থ ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে। আর কলম্বিয়া মুখোমুখি হবে ইকুয়েডরের।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security