বৃহস্পতিবার, মে ২, ২০২৪

গাজীপুরে বাস-ট্রেনের সংঘর্ষে নিহত ১

যা যা মিস করেছেন

গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী ট্রেন ও বাসের সংঘর্ষের ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে পাঁচজন। এ ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে।

আজ শনিবার ভোররাত সাড়ে চারটার দিকে জয়দেবপুর-উত্তরবঙ্গ রেললাইনের সোনাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩৫ বছর।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্রের জানা যায়, শুক্রবার রাতে টিল হাটি থেকে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি শনিবার ভোরে কালিয়াকৈর উপজেলার সোনাখালি এলাকায় আসলে এসময় রেল ক্রসিং দিয়ে একটি বাস যাওয়ায় ট্রেন ও বাসের সাথে সংঘর্ষ হয়। এসময় বাসটিকে দুমড়ে-মুচড়ে ভুঙ্গাবাড়ী এলাকায় নিয়ে গেলে ট্রেনটি বন্ধ হয়ে যায়।

এই ঘটনায় অজ্ঞাত ১ নারী নিহত এবং আরো ৩ জন আহত হয়েছেন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বাসটি সরানোর জন্য উদ্ধার কাজ চলছে। ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাসটি সরানোর জন্য চেষ্টা চলছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলী মোল্লা জানান, রাত ৪ টার দিকে সোনাখালীর রেলক্রসিংয়ে বাস ও ট্রেনের সংঘর্ষের পরে ভুঙ্গাবাড়ী এলাকায় যেয়ে ট্রেনটি বন্ধ হয়ে যায়। অজ্ঞাত এক নারী নিহত ও আহত হয়েছেন আরো কয়েকজন। এখনো ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security