মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

এবার অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন রিয়া?

যা যা মিস করেছেন

জেল থেকে সবেমাত্র জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী। এর মধ্যেই সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি? সম্প্রতি এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, যারা তার সম্মানহানির চেষ্টা করেছেন, তাদের সকলের বিরুদ্ধেই আইনানুগ পদক্ষেপ করার পথে হাঁটবেন রিয়া চক্রবর্তী। এমনটাই জানিয়েছিলেন রিয়ার আইনজীবী। যদিও রিয়া, অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করছেন কিনা, এবিষয়ে রিয়া বা তার আইনজীবী কিছু নিশ্চিত করে জানাননি।

৭ অক্টোবর মাদক মামলায় রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর করেছেন। তবে এই সময় রিয়াকে নিয়মিত স্থানীয় থানায় হাজিরা দিতে বলেছে কোর্ট, এমনকি পাসপোর্টও জমা রাখতে বলা হয়েছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তার বিচারের দাবিতে সরব হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। এমনকি মাদককাণ্ডে নাম না করে রিয়ার বিরুদ্ধে তোপ দেগেছিলেন অঙ্কিতা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security