শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ম্যানসিটি মেসির সঙ্গে কথা পাকা করে রাখতে চায়

যা যা মিস করেছেন

লিওনেল মেসিকে নিয়ে ঢের নাটক হয়েছে। শেষ পর্যন্ত বার্সাতেই থেকে গেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু নাটকের এখনও শেষ হয়নি। চলতি মৌসুম শেষেই কাতালানদের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। ম্যানচেস্টার সিটি তাই জানুয়ারির শীতকালীন দলবদলের বাজারেই বার্সা ফরোয়ার্ডের সঙ্গে কথা পাকা করে রাখতে চায়।

মেসি বার্সার সঙ্গে নতুন চুক্তি না করলে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে তাকে খুঁজতে হবে নয়া ক্লাব। এসব দিক বিবেচনা করেই ম্যানসিটি এগোচ্ছে। এবার যেহেতু মোটা অঙ্কের অর্থ দিয়ে মেসিকে আনতে হবে না, সেহেতু ফি বাবদ ১৫ থেকে ১৯ মিলিয়ন পাউন্ড খরচ করলেই নাকি পাওয়া যাবে বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে। ইংলিশ গণমাধ্যমগুলো এমন খবরই প্রকাশ করেছে।

এদিকে বার্সাও নতুন উইন্ডো সামনে রেখে কয়েকজন খেলোয়াড় রিক্রুটের চিন্তাভাবনা করছে। সামার ট্রান্সফারে লিভারপুলের এরিক গার্সিয়া আর গিনি উইজনালডামকে কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল তারা। রোনাল্ড কোম্যানের দল জানুয়ারিতে তাদের পেতে আরেক দফা দৌড়ঝাঁপ দেবে।

এদিকে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও নতুন স্ট্রাইকার খুঁজছে। গত সামার ট্রান্সফার উইন্ডোতে একজন খেলোয়াড়ও কেনেনি তারা। তবে যতদূর শোনা যাচ্ছে, জানুয়ারিতে তেমনটা হবে না। একটু ভেবেচিন্তেই তারকা খেলোয়াড় কিনতে চায় জিনেদিন জিদানের দল। তাদের নজরে আছে বরুশিয়া ডর্টমুন্ডের আর্লিং হ্যালন্ড, পিএসজির কিলিয়ান এমবাপ্পে এবং রেঁনেসের কামাভিঙ্গা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security