বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

রাজধানীতে হোটেল থেকে নারীর মৃতদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

রাজধানীর কমলাপুরে হোটেল ইনসাফ থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার মতিঝিল থানার উপ পরিদশর্ক (এসআই) আব্দুল জলিল সাংবাদিকদের জানান, রাতে খবর পেয়ে কমলাপুর হোটেল ইনসাফের ৪র্থতলার ২২৭ নম্বর কক্ষ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। কক্ষের দরজা হালকা করে লাগানো ছিলো। আর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই নারী। তার পরনে শুধু পাজামা ছিল। শরীর ঢাকা ছিলো ওড়না দিয়ে। তার গলায় কালো গোল দাগ রয়েছে।

এসআই জানান, গত ১২ তারিখ আবুল কালাম ও তার ছেলে সিফাত শরিয়তপুর নড়িয়া থেকে ঢাকায় আসে ওই হোটেলের ২৩৪ নম্বর রুমে ওঠেন। তারা হোটেল ম্যানেজারকে জানান, কালামের স্ত্রী রাগ করে গ্রাম থেকে ঢাকায় চলে এসেছে। তাকে খুঁজতে তারাও ঢাকায় এসেছেন। এরপর ১৬ তারিখ তারা হোটেল কর্তৃপক্ষকে জানান, তার স্ত্রীকে খুঁজে পাওয়া গেছে। এরপর তারা হোটেলের ২২৭ নম্বর কক্ষটি ভাড়া নেন।

সবশেষ গতকাল হোটেল বয় ওই কক্ষ পরিষ্কার করতে গিয়ে দেখে খাটের ওপর অচেতন অবস্থায় পড়ে আছেন ওই নারী। পরে থানায় খবর দিলে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহত নারীর স্বামীকে আটক করার চেষ্টা চলছে বলেও এসআই আব্দুল জলিল জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security