বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায় হাসপাতালে ভর্তি

যা যা মিস করেছেন

কোভিড ১৯-এ আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। জানা যাচ্ছে, সোমবার তাঁর নামে বেড বুক করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।গতকাল মঙ্গলবার ১১টা নাগাদ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। হাসপাতালের তরফেও জানানো হয়েছে, তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে খবর, সোমবার রাতেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে ফোন করা হয় ওই বেসরকারি হাসপাতালে। তখনই অভিনেতার জন্য বেডের ব্যবস্থা করতে বলে হয়। এরপর মঙ্গলবার সকালে জানা যায় হাসপাতালে আসছেন না অভিনেতা। তবে সকাল ১১টা নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ডায়াবেটিসের পাশাপাশি তাঁর সিওপিডিও থাকায় উদ্বেগ বাড়ে তাঁকে নিয়ে।

জানা গিয়েছে, করোনার রিপোর্ট পজেটিভ হলেও এখন সৌমিত্র চট্টোপাধ্যায় স্থিতিশীল, যদিও শারীরিক কিছু অস্বস্তি রয়েছে অভিনেতার। গায়ে জ্বর-সহ অন্যান্য উপসর্গ আছে। সংশ্লিষ্ট হাসপাতাল বলছে, তাঁকে আপাতত কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি তাঁর চিকিৎসার জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। মেডিক্যাল বোর্ডের হেড অরিন্দম কর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security