বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

২৪ ঘণ্টায় করোনায় আরো ৪০ জনের মৃত্যু, শনাক্ত ১৭০৫

যা যা মিস করেছেন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৪০ জনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৭০৫ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৯৭৯ জনে। মোট শনাক্ত ৩ লাখ ৫০ হাজার ৬২১ জনে দাঁড়িয়েছে। শনাক্তের ১৯৮ দিনের (৬ মাস ১৮ দিন) মাথায় শনাক্তের এই সংখ্যা দাঁড়ালো। দেশে করোনার রোগী প্রথম শনাক্ত হয় গত ৮ই মার্চ এবং প্রথম মৃত্যু হয় ১৮ই মার্চ। ২৪ ঘণ্টায় ২ হাজার ১৫২জন এবং এখন পর্যন্ত ২ লাখ ৫৮ হাজার ৭১৭ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ৯৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৯৬৭ টি নমুনা সংগ্রহ এবং ১৩ হাজার ৫৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১৮ লাখ ৩৪ হাজার ৩২৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৩ দশমিক শূন্য ৬শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭৩ দশমিক ৭৯ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪২শতাংশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security