শনিবার, মে ৪, ২০২৪

তদন্তের আগে এবং পরে আমরা নেইমারের পাশে আছিঃ পিএসজি

যা যা মিস করেছেন

মৌসুমে শুরুতে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে রবিবার বর্ণবাদের শিকার হন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টার জানান, মার্শেইয়ের ডিফেন্ডার আলভারো গঞ্জালেজ কারণ ছাড়াই তার সঙ্গে বাকবিতণ্ডাতায় জড়িয়ে পড়েন এবং গালি দেন।

নেইমারের অভিযোগের প্রেক্ষিতে এরই মধ্যে তদন্তে নেমেছেন সংশ্লিষ্টরা। তবে তদন্তের ফলাফল যা-ই হোক না কেন, সতীর্থদের পাশে পাচ্ছেন নেইমার।

এ ব্যাপারে পিএসজি এক বিবৃতিতে বলেছে, ‘নেইমার অভিযোগ করেছেন তিনি বর্ণবাদের শিকার। প্যারিস সেইন্ট জার্মেই জোরালোভাবে নেইমার জুনিয়রকে সমর্থন করে। আমাদের ক্লাব স্পষ্ট করে বলতে চায়, সমাজের কোনো জায়গায় বর্ণবাদের সুযোগ নেই। সেটা ফুটবলেও না, ব্যক্তিগত জীবনেও না। ১৫ বছরেরও বেশি সময় ক্লাবটি সব ধরণের বৈষম্যের বিরুদ্ধে লড়াই করার জন্য দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ। পিএসজি তদন্ত কমিটির প্রতিবেদনের দিকে তাকিয়ে। তদন্তের আগে এবং পরে আমরা অবশ্যই নেইমারের পাশে আছি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security