বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

রাজধানীর নাখালপাড়া থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

রাজধানীর তেজগাঁও থানাধীন নাখালপাড়ায় এক বাড়ি থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন-আসমত আলী (৪৫) ও ফারজানা (৩০)।

আজ শুক্রবার সকালে ওই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়।তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্বামী আসমত আলীর লাশ ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী ফারজানার (৩২) মরদেহ মেঝেতে পড়ে ছিল।

নিহত আসমত আলীর বাড়ি নরসিংদীতে। তাদের তিন সন্তান রয়েছে। বড় ছেলের নাম রিফাত তিনি মোটর মেকানিক।

তিনি জানান, আসমতকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এবং ফারজানাকে ফ্লোরে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়।  ফারজানার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন।

তবে মৃত্যুর কারণ নিশ্চিতে মরদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হবে। তার আগে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security