মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

জুনিয়রকে ইট দিয়ে আঘাতের ঘটনায় চার সেমিস্টার বহিষ্কার বশেমুরবিপ্রবির মাসুদ মোল্লা

যা যা মিস করেছেন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

জুনিয়রকে ইট দিয়ে আঘাতের ঘটনায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুদ মোল্লাকে চার সেমিস্টার বহিষ্কার ও বিশ হাজার টাকা জরিমানা  করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রশাসন।

আজ বুধবার (১২জুন) রেজিস্ট্রার মো. দলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মাসুদ মোল্লার বিষয়টি  ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ডের ১০ জুন অনুষ্ঠিত আলোচ্যসূচি-১  অনুযায়ী মাসুদ মোল্লাকে ৪ সেমিস্টার বহিষ্কার ও অতিরিক্ত বিশ হাজার টাকা জরিমানার কথা উল্লেখ করা হয়। যা সঞ্জয় দাসের চিকিৎসা বাবদ ব্যয় করার কথা জানানো হয়।

উল্লেখ্য , বিদ্যুৎ না থাকায় অনেকের মতো ১৪ মে কেন্দ্রীয় পাঠাগারে পাশের টিন সেট ঘরের বারান্দায় বসে সঞ্জয় দাস পড়ছিল। সেখানে একজন ছেলে ও মেয়ে উচ্চস্বরে কথা বলতে থাকায় সবার অসুবিধা হওয়ায় সঞ্জয় দাস উক্ত আপুকে আস্তে কথা বলার জন্য অনুরোধ করেন। এতে পাশে থাকা মাসুদ মোল্লা তেরে আসে। কথা কাটাকাটির এক পর্যায়ে মাসুদ মোল্লা সঞ্জয় দাসের উপর ইট দ্বারা আঘাত করে। তিনি সেখানেই জ্ঞান হারান। পরে তার সঙ্গী সাথীরা উদ্ধার করে গোপালগঞ্জ  সদর হাসপাতালে ভর্তি করান। চোখের উপরে ইটের আঘাতে কেটে যাওয়ায় পাঁচটি সেলাই দেওয়া হয় । এই ঘটনার পরে মাসুদ মোল্লাকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ