শুক্রবার, জুন ২১, ২০২৪

দিনাজপুরে বিপুল পরিমান ফেন্সিডিল সহ নারী কারবারি আটক

যা যা মিস করেছেন

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে দিনাজপুর সদর উপজেলার (দক্ষিণ কোতোয়ালি) কমলপুর ইউনিয়নের আই হাই গ্রামের জনৈক মাফিজুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে নারী কারবারি মোসাঃ আরজিনা কে আটক করা হয়। এসময়, ঐ বসতবাড়ির একটি কক্ষের ট্রাঙ্কের ভিতরে কাপড়ের সাথে বস্তা ভর্তি লুকিয়ে রাখা অবস্থায় ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।আটককৃত নারী কারবারি আরজিনা (৪২) ঐ এলাকারই মাফিজুর রহমানের স্ত্রী।

আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদক আইনে একটি মামলা পূর্বক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ শহিদুল মান্নাফ কবীর। এছাড়াও, উপপরিচালক শহিদুল মোন্নাফ এই এলাকার মাদকের চোরাচালান ও বিস্তার রোধে তৎপর রয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি। এ সময় নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার শক্ত প্রাচীর গড়ে তুলে, জেলা মাদকদ্রব্য অধিদপ্তরকে মাদক সংক্রান্ত তথ্য দিয়ে সমাজের সচেতন নাগরিকদের কাছ থেকে সহযোগিতার আহ্বান জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ