শনিবার, জুন ২২, ২০২৪

বশেমুরবিপ্রবিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

যা যা মিস করেছেন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গােপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অংশীজনের অংশগ্রহণে অভিযােগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার ( ১১ জুন) সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের ৫০১ নং কক্ষে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর  ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক ড. মাে. কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম ও কোশাধ্যক্ষ  বীর মুক্তিযােদ্ধা প্রফেসর ড. মাে. মােবারক হােসেন উপস্থিত ছিলেন।

সভায় শিক্ষার্থী ও সাংবাদিক প্রতিনিধিরা সেশনজট,  মেডিকেলে চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন, দ্রুত এম্বুলেন্স ক্রয়সহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। তারই পরিপ্রেক্ষিতে উপাচার্য, উপ-উপাচার্য এবং কোশাধ্যক্ষ তাদের  বক্তব্য প্রদান করেন এবং দ্রুততার সহিত সকল অভিযোগের যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদানসহ সুবিধা-অসুবিধার  বিভিন্ন দিক তুলে ধরেন।

সভায় সঞ্চালনা করেন অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির ফোকাল পয়েন্ট  জনাব ফাহাদুল ইসলাম। এছাড়াও কর্মশালায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দ এবং পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর ও প্রকৌশল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ