মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

সন্ত্রাসী হামলার প্রতিবাদে মধ্যনগরে মানববন্ধন।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সদ্য সমাপ্ত নির্বাচন কে কেন্দ্র করে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতীয়াপাড়া গ্রামের বাসিন্দা মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূইয়ার কর্মী সমর্থকদের ওপর পরিকল্পিত সন্ত্রাসী হামলা ও আহত হওয়ার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার মধ্যনগর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সচেতন নাগরিক এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে উপজেলার প্রায় সহস্রাধিক মানুষ অংশ গ্রহণ করে।
উল্লেখ, গত ৭ জুন নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই পক্ষের বেশকিছু কর্মী সমর্থক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

মোস্তাক আহমেদের সঞ্চালনায় জহিরুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মধ্যনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান আজিম মাহমুদ ও মধ্যনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূইয়া।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূইয়া বলেন,আমরা শান্তি প্রিয় মানুষ।নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই পক্ষের লোকদের মধ্যে সংঘর্ষ সংঘটিত হয়েছে। আমি বাড়িতে ছিলাম না।আমার নাতি আব্দুল বাছিদ সহ বেশ কয়েক জন আহত হয়েছে।

উল্টো তারা আমাদের সন্ত্রাসী বানানোর পায়তারা করছেন।অথচ সাইদুর রহমানের হলফ নামায় ৪ টি মামলা রয়েছে।কে সন্ত্রাসী এ থেকেই বুঝা যায়।আমি পুলিশকে অনুরোধ করে বলছি সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মধ্য দিয়ে দোষীদের বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করুন।

এছাড়াও একই দাবীতে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের হামিদপুর চৌরাস্তায় ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ