বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

গাঁজাবাহী ট্রাকে লেখা ‘জরুরি কৃষিপণ্য’

যা যা মিস করেছেন

সামনে ‘জরুরি কৃষিপণ্য’ লেখা কাগজ ঝুলিয়ে কুড়িগ্রাম থেকে পাবনা যাচ্ছিল একটি ট্রাক। দীর্ঘপথ নির্বিঘ্নে চলে এলেও নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ট্রাকটি আটকে দেন র‍্যাব সদস্যরা।

ট্রাকের পেছনে কিছু না থাকায় সন্দেহ বাড়ে। পরে চালকের কেবিন তল্লাশি করে পাওয়া যায় ৫৫ কেজি গাঁজা। আটক করা হয় চার তরুণকে। আজ শুক্রবার ভোর সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে।

র‍্যাব, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম জানান, শুক্রবার ভোরে তাঁরা শহরের মাদ্রাসা মোড়ে বগুড়া-পাবনা মহাসড়কে যানবাহন তল্লাশি করছিলেন। এ সময় একটি খালি ট্রাক জরুরি কৃষিপণ্য পরিবহনের স্টিকার লাগিয়ে পাবনার দিকে যাচ্ছিল। তাঁরা ট্রাকটি থামিয়ে তল্লাশি করেন।

এ সময় চালকের পেছনের কেবিনে বিশেষ কায়দায় টেপ দিয়ে আটকানো ৫৫ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা বহনের অভিযোগে কেবিনে থাকা চালকসহ চারজনকে আটক করা হয়। পরে তাঁদের সদর থানায় হাজির করে মাদকের নিয়মিত মামলা দেওয়া হয়। গাঁজা বহনকারী ট্রাকটিও জব্দ করে থানায় জমা দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security