বুধবার, মে ১, ২০২৪

করোনা নিয়ে এবার পালালো এক গার্মেন্টস কর্মী

যা যা মিস করেছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা থেকে পালিয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী ধবলসুতি গ্রামে এসেছেন এক গার্মেন্টস কর্মী (৩০)। বৃহস্পতিবার (১৪ মে) রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জে কর্মরত ওই গার্মেন্টস কর্মী জ্বর, সর্দি ও গলা ব্যাথা অনুভব করলে ঢাকায় তার নমুনা পরীক্ষা করান। বুধবার (১৩ মে) তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রিপোর্ট হাতে পেয়ে তিনি পালিয়ে গ্রামের বাড়ি লালমনিরহাটের পাটগ্রামের ধবলসুতি গ্রামে চলে আসেন। পরে ঢাকা থেকে পাটগ্রাম থানা পুলিশ ও লালমনিরহাটের সিভিল সার্জনকে বিষয়টি জানানো হয়। তাকে শনাক্ত করে রাতে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।
করোনা আক্রান্ত ওই গার্মেন্টস কর্মী জানান, ঢাকা থেকে ১৪ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে রংপুরে আসেন। সবাই রংপুরে নেমে যান। পরে রংপুর থেকে কয়েক বার অটোরিকশা বদল করে পাটগ্রামে তার গ্রামের বাড়িতে আসেন তিনি।

এদিকে তার দেয়া তথ্য মতে রংপুরে নেমে যাওয়া মাইক্রোবাসের চালক, অটোরিকশার যাত্রী ও চালকদের সন্ধান করা হচ্ছে। কারণ সংক্রামণ রোধে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।
পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, তথ্য পেয়েই ওই গার্মেন্টস কর্মী ধরে নিয়ে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, ওই গার্মেন্টস কর্মীর বাড়ি স্থানীয় প্রাশাসনের মাধ্যেমে লকডাউন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security