বুধবার, মে ১, ২০২৪

৫ জানুয়ারি ঢাকায় কর্মসূচি করার অনুমতি পায়নি বিএনপি

যা যা মিস করেছেন

তবে ঢাকার বাইরে মহানগর, জেলা ও উপজেলা সদরে ‘গণতন্ত্র হত্যা দিবসের’ কালো পতাকা মিছিল হবে বলে বুধবার দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।
দলটি চাইলে শুক্রবার চার দেয়ালের মধ্যে যে কোনও ধরনের কর্মসূচি পালন করতে পারবে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের পক্ষ থেকে বিএনপিকে এ তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।
খবরটি নিশ্চিত করেছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। তিনি জানান, আগামীকাল শুক্রবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনে পরবর্তী কর্মসূচি জানাবে দলটি। সংবাদ সম্মেলনে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপির প্রচার সম্পাদক এ্যানী বলেছেন, ‘আমরা আজ দুপুর ১টায় ডিএমপিতে গিয়েছিলাম। কিন্তু আমাদেরকে বিকাল ৩টায় সময় দেওয়া হয়। তখন সংশ্লিষ্টদের সঙ্গে আমাদের দীর্ঘ বৈঠক হয়েছে। কিন্তু ডিএমপি থেকে আমাদেরকে ৫ জানুয়ারি সমাবেশ করার অনুমতি দেয়নি।’
এ্যানীর ভাষ্য, ‘ডিএমপির পক্ষ থেকে বলা হয়েছে, ৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে অন্য একটি ইসলামিক পার্টিকে কর্মসূচি করার অনুমতি দেওয়া হয়ে গেছে। তবে আমরা জানুয়ারির অন্য কোনোদিন সমাবেশ করতে চাইলে ডিএমপি থেকে আপত্তি নেই। তখন আমরা নয়াপল্টনেই সমাবেশ করার ইচ্ছার কথা জানিয়েছি। এতেও আপত্তি করেছে ডিএমপি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security