বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

গভীর রাতে বাড়িতে ঢুকে নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রকে গুলি করে হত্যা

যা যা মিস করেছেন

সোনাইমুড়ি থানার ওসি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বটগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আসিফ উদ্দিন ওই গ্রামের সাহাব উদ্দিন মাস্টারের ছেলে। নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি।

নিহতের মামা হাবিবুর রহমান জানান, গত বুধবার বিকেলে তার ছোট ভাগিনা শান্ত বাড়ির সামনে রাস্তার পাশে বসে একটি নোকিয়া মোবাইলে গেমস খেলছিল। ওই সময় রাস্তা দিয়ে মোটরসাইকেল নিয়ে এলাকার চিহ্ণিত সন্ত্রাসী শাহেদসহ ৩ জন যাচ্ছিল। এ সময় তারা শাওনকে দেখে মোটরসাইকেল থামিয়ে তার পরিচয় জিজ্ঞেস করে।

পরিচয় দেয়ার পর শান্ত মিথ্যা কথা বলেছে বলে তাকে মারধর করে ওই সন্ত্রাসীরা। পরে শান্ত ভয়ে দৌড়ে পার্শ্ববর্তী মুজিবুর রহমান ঠিকাদারের বাড়িতে ঢুকে গেলে তারাও বাড়িতে ঢুকে পড়ে শান্তকে মারধর করে। পরে ওই বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে সন্ত্রাসী শাহেদসহ অপরদের ধাওয়া করে ও মারধর করে।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ১টার দিকে সন্ত্রাসী শাহেদ তার লোকজন নিয়ে শান্তদের বাড়িতে হামলা চালিয়ে ঘরে ঢুকে শান্তকে গুলি করে। পরে বাড়ির লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী এলোপাতাড়ি গুলি ছুড়লে আরো ৩ জন আহত হয়। রাতে স্থানীয়রা শান্তকে আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবার মামলা করলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security