শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

রবি আইএসও সনদ ধরে রেখেছে

যা যা মিস করেছেন

টানা দশম বছরের মতো ‘আইএসও ৯০০১ স্ট্যান্ডার্ড’ ধরে রেখেছে মোবাইল ফোন অপারেটর রবি।

robi iso the mail bd

বাংলাদেশে প্রথম মোবাইল ফোন অপারেটর হিসাবে রবিই এ সাফল্য অর্জন করেছে বলে রোববার অপারেটরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। “গ্রাহকদের মানসম্মত পণ্য ও সেবা প্রদানে রবি কতটা প্রতিশ্রুতিবদ্ধ এ স্বীকৃতি তারই প্রতিফলন,” বলা হয়েছে এতে।

ইন্টারটেক বাংলাদেশ’র পরিচালক ড. কার্তিক এনডি সম্প্রতি রবি কর্পোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে মোবাইল অপারেটরটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সুপুন বীরাসিংহের হাতে আইএসও ৯০০১ সনদ তুলে দেন।

এ সময় রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়া সনদ প্রদান অনুষ্ঠানে রবি’র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সুলতান মাহমুদ ও মহাব্যবস্থাপক ফজলে রাব্বি উপস্থিত ছিলেন।

ইন্টারটেক বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ন্যাশনাল হেড ফর বিজনেস অ্যাসুরেন্স ইমদাদ উল হক ও সহকারী ব্যবস্থাপক লায়েস খান।

আইএসও ৯০০১ স্ট্যান্ডার্ড অর্জনের জন্য একটি প্রতিষ্ঠানকে মানসম্মত ব্যবস্থাপনা কাঠামো অনুসরণ করতে হয়। পাশাপাশি কোম্পানিকে নিয়মানুসারে পরিচালনা এবং মানসম্মত পণ্য ও সেবা প্রদানের পাশাপাশি দক্ষ জনবল নিয়োগের বিষয়টিও নিশ্চিত করতে হয়।

এই স্বীকৃতি একটি কোম্পানির চলমান কর্মকাঠামো ও কর্মপরিবেশের ক্রমোন্নতিকেও নির্দেশ করে বলে রবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security