সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সংসদ উপনেতাকে ফুলেল শুভেচ্ছা জানালেন নজরুল বিশ্ববিদ্যালয় উপাচার্য

যা যা মিস করেছেন

শাকিল বাবু
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় সংসদের নবনিযুক্ত সংসদ উপনেতা জনাব বেগম মতিয়া চৌধুরী এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।

আজ রবিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় মালিবাগস্থ সংসদ উপনেতার নিজ বাসায় এক ঘরোয়া পরিবেশে তাঁকে এই ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও উন্নয়নের মধ্য দিয়ে স্মার্ট বিশ্ববিদ্যালয় বিনির্মাণের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। মাননীয় সংসদ উপনেতা জনাব বেগম মতিয়া চৌধুরী মনোযোগ দিয়ে শ্রবণ করেন এবং সন্তোষ প্রকাশ করেন। এসময় তিনি নজরুল বিশ্ববিদ্যালয়ে তাঁর পূর্বাগমনের বিষয়টিও স্মৃতিচারণ করেন। উপাচার্য তাঁকে আবারও নজরুল বিশ্ববিদ্যালয়ে আমন্ত্রণ জানিয়ে তাঁর সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ গ্রহণের পর গত ১০ জানুয়ারি ২০২৪ তারিখ বুধবার অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় দলের প্রথম সভায় জনাব বেগম মতিয়া চৌধুরীকে সংসদ উপনেতা নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, তিনি একাদ্বশ জাতীয় সংসদেও সংসদ উপনেতা হিসেবে দায়িত্ব পালন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security