বুধবার, মে ৮, ২০২৪

কলমাকান্দায় চোরাই পথে আনা সাড়ে ৮ হাজার কেজি চিনি জব্দ; আটক-২

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা আট হাজার ৫০০ কেজি (১৭০ বস্তা) ভারতীয় চিনি জব্দ করেছে থানা পুলিশ। এ সময় চোরাকারবারের সাথে জড়িত দুজনকে আটক এবং চোরাচালানের কাজে ব্যবহৃত চিনি বহন করা একটি পিকআপ ও একটি লড়ি গাড়ী জব্দ করা হয়।

মঙ্গলবার বিকেলে আটককৃতদের জেলা আদালতে সোর্পদ করেছে পুলিশ। এরআগে একই দিন ভোরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ভবানীপুর তিন রাস্তা মোড় এলাকা থেকে এসব চিনি জব্দসহ দুইজনকে আটক করে পুলিশ।।

আটককৃতরা হলেন- উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের মৃত রওশন আলীর ছেলে মো. মোস্তফা মিয়া (৩৭) ও লেংগুরা ইউনিয়নের কেবলপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. রায়হান মিয়া (২৯) ।

পুলিশ জানায়, ভারত থেকে অবৈধভাবে চোরাই পথে আনা চিনি পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ৫০ কেজির ওজনে একটি পিকআপে ৭০ বস্তা ও একটি লড়িতে ১০০ বস্তাসহ মোট ১৭০ বস্তা চিনি জব্দসহ এবং দুজনকে আটক করা হয়। জব্দ করা চিনির বর্তমান বাজারমূল্য আট লাখ ৫০ হাজার টাকা বলে জানায় পুলিশ।

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধ পথে চিনিগুলো আনা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে তিনজনের নাম উল্লেখসহ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত দুজনকে জেলা আদালতে সোর্পদ করা হয়েছে। অপর আরেক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security