শুক্রবার, জুন ১৪, ২০২৪

শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত 

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় রাতের আঁধারে ওষুধ ফার্মেসীর চালের টিন কেটে দু:সাহসিক চুরি সংগঠিত হয়েছে।চোরেরা এসময় দোকানের চালের টিন কেটে নগদ টাকা ও মোবাইল রিচার্জ কার্ড চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করেছে।

মঙ্গলবার (৭ মে) রাতে শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া বাজারে ঔষধ ব্যবসায়ী বিল্লাল হোসেনের ব‍্যবসা প্রতিষ্ঠান ফাতেমা ফার্মেসীতে এ চুরির ঘটনাটি ঘটে।

ফাতেমা ফার্মসীর প্রোপ্রাইটার বিল্লাল হোসেন বলেন, গতকাল হঠাৎ বৃষ্টি হওয়ায় আমি তাড়াতাড়ি করে বাড়িতে চলেযায় কিন্তু ঐ সময় আমার দোকানে থাকা নগদ ৩লক্ষ টাকা নিতে খেয়াল ছিল না। আমি সকালে এসে দোকান খুলে দেখি পিছনে অতিরিক্ত পরিস্কার তখন আমি মনে করি পিছনের লাইট জ্বলছে কিন্তু আমি পিছনে এসে দেখি দোকানের চালের টিন কাটা। তখন আমি সামনে এসে দেখি ড্রয়ার ভাঙ্গা এবং ড্রয়ারের ভিতরে থাকা নগদ ৩ লক্ষ টাকাসহ অনেক গুলো মোবাইল রিচার্জ কার্ড চুরি করে নিয়েগেছে। তিনি আরও বলেন আমার দোকানের পাশেই বাজারের নাইটগার্ড থাকে তাহলে কিভাবে আমার দোকান থেকে চুরি করে পালিয়ে যায় চোর।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান জানান, চুরির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ