বুধবার, জুন ১২, ২০২৪

দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন কার্যক্রমের শেষ প্রস্তুতি চলছে। মঙ্গলবার দুপুর থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ভোটের সরঞ্জাম। উপজেলা পরিষদ হলরুম থেকে থেকে বিতরণ করা হচ্ছে এসব সরঞ্জাম। প্রতিটি কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা এসে বুঝে নিচ্ছেন ভোটের সরঞ্জামাদি। তারপর পুলিশ পাহারায় নিয়ে যাওয়া হচ্ছে নির্ধারিত কেন্দ্রে।

দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন,ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দুর্গাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তপন চন্দ্র শীল জানান,সুষ্ঠু ও স্বতস্ফুর্তভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনের সার্বিক নিরাপত্তায় র‌্যাব,পুলিশ,নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবে। আগামীকাল বুধবার (৮ মে) সকাল ৮টায় শুরু হবে ভোট গ্রহণ। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ উপজেলার ভোটাররা ভোট দেবেন ব্যালটে।

নির্বাচনের মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৬১টি। আর ভোটার রয়েছেন ১ লাখ ৯৯ হাজার ৪৭০ জন, যাদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লাখ ৬৯৬ জন, আর নারী ভোটার আছেন ৯৮ হাজার ৭৭৩ জন ও হিজড়া ভোট-১ জন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ