সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বৃষ্টি আইনে ২১ রানের জয়ে সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল পাকিস্তান

যা যা মিস করেছেন

বৃষ্টি আইনে ২১ রানের জয়ে সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল পাকিস্তান

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বিশ্বকাপের ৩৫তম ম্যাচে পাকিস্তানের জয় ২১ রানে। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড সংগ্রহ করে ৪০১ রান।

৩০০ বলে পাকিস্তানের টার্গেট দাঁড়ায় ৪০২ রান। ব্যাটিংয়ে নেমে ৬ রানে ফেরেন ওপেনার আব্দুল্লাহ শফিক।এরপর অধিনায়ক বাবর আজমকে সঙ্গে নিয়ে রীতিমতো তাণ্ডব চালিয়ে ১৪১ বলে ১৯৪ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়েন ফখর জামান।

২১.৩ ওভারে ১ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ছিল ১৬০ রান। এরপর শুরু হয় বৃষ্টি। দীর্ঘ সময় পর খেলা শুরু হলে পাকিস্তানের নতুন টার্গেট দেওয়া হয় ৪১ ওভারে ৩৪২ রান। ২৫.৩ ওভারে পাকিস্তানের সংগ্রহ ছিল ১ উইকেটে ২০০ রান। দ্বিতীয় দফায় বৃষ্টি শুরু হলে খেলা আর মাঠে গড়ায়নি। বৃষ্টি আইনে ২১ রানে জয় পায় পাকিস্তান।

খেলা শেষে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, ৪০১ রান করেও হার, মেনে নেওয়া কঠিন। পরের ম্যাচে আমরা এখন থেকে ইতিবাচক দিকগুলো নেব।

পাকিস্তানের জয় নিয়ে উইলিয়ামসন বলেন, পাকিস্তান আজ ব্যতিক্রমী ক্রিকেট খেলেছে। তারা প্রতিটি সুযোগ কাজে লাগিয়েছে। বিশেষ করে ফখর জামান সুন্দর ব্যাটিং করেছে। যে কারণে ফলাফল তাদের পক্ষে গেছে। তবে আমরা যেভাবে শুরু করেছিলাম ৪৫০ রান করতে পারতাম।

৭৯ বলে ১০টি চার আর ২টি ছক্কায় ৯৫ রানের ইনিংস খেলা উইলিয়ামসন আরও বলেন, আমরা অবিশ্বাস্য সুন্দর ব্যাটিং করার পরও জিততে পারিনি। সেমিফাইনালের স্বপ্ন টিকে রাখতে হলে পাকিস্তানকে আজ জিততেই হতো। তারা সর্বোচ্চ উজার করে দিয়ে সেটি করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security