সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গৌরীপুরে তৃণমুলে সাড়া ফেলেছে নাজিম উদ্দিন এমপি’র উঠান বৈঠক

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের আমলে দেশের উন্নয়ন, অগ্রগতি, সাফল্য, অর্জন ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনায় ময়মনসিংহের গৌরীপুরে তৃণমুলের নারীদের সঙ্গে ধারাবাহিকভাবে উঠান বৈঠক করে আসছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। ইতিমধ্যে তিনি উপজেলার বেশ কয়েকটি এলাকায় উঠান বেঠক করেন। তৃণমুলের নারীদের স্বতস্ফূর্ত উপস্থিতির কারনে এমপি’র এসব উঠান বৈঠক বিশাল সমাবেশে পরিণত থাকে।

শনিবার (২২ জুলাই) বিকেলে উপজেলার মইলাকান্দা ইউনিয়নে পশ্চিম কাউরাট এলাকার নারীদের অংশগ্রহনে এক বিশাল উঠান বৈঠক আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীদের নজর কেড়েছে। এ উঠান বৈঠকে সরকারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি তুলে ধরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বার মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় এ উঠান বৈঠকে বক্তব্য দেন, মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বেলায়েত হোসেন মনোজ, সাধারণ সম্পাদক তপন রায়, মহিলা আওয়ামী লীগ নেত্রী রাবেয়া ইসলাম ডলি, শিউলী চৌধুরী, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, মইলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ওয়াজেদুল ইসলাম কামাল, সাবেক ইউপি সদস্য আব্দুল হেলিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুল হাসান মাসুদসহ আরও অনেকেই।

বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের ব্যক্তিগত সহকারী সাবেক যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ জানান- ইতিমধ্যে গৌরীপুর উপজেলার অচিন্তপুর, মাওহা, ডৌহাখলা, ভাংনামারী ও মইলাকান্দা ইউনিয়নের বিভিন্ন এলাকায় তৃণমমুলের নারীদের স্বতস্ফূর্ত অংশগ্রহনে উঠান বৈঠক সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। ধারাবাহিকভাবে এ উঠান বৈঠক অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security