বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ঝালকাঠিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

যা যা মিস করেছেন

ঝালকাঠির রাজাপুরের বাগড়ি গ্রামে শিশু সন্তানের জননী মানসুরা বেগম (২১) কে তুচ্ছ ঘটনার জেরে চুলের মুঠি ধরে ডান চোখে ঘুষি মেরে এবং মধ্য যুগীয় কায়দায় মাটিতে পদদলনসহ নির্মমভাবে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে রাজাপুর থানায় ওই গৃহবধূ বাদি হয়ে এ ঘটনায় বাগড়ি গ্রামের মৃত আদম আলীর ছেলে অভিযুক্ত শ্বশুর আফজাল হোসেন ও তার দুই মেয়ে রুকসি বেগম ও চাদনী বেগমের বিরদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। মানসুরা বেগম বাগড়ি গ্রামের ট্রলি চালক আল আমিনের স্ত্রী ও এক শিশু সন্তানের জননী।

লিখিত অভিযোগে জানা গেছে, ভাড়া বাসায় বিদ্যুত না থাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে তার স্বামী আল আমিন মোবাইল চার্জ দিতে গেলে তার বোন চাদনী মোবাইল চার্জ দেয়নি এবং মেইন সুইজ বন্ধ করে কাটাউট খুলে নিয়ে যায় এ নিয়ে কথা কাটাকাটি হয় এবং তাকে তার পিতা আফজালসহ বোনেরা ধাওয়া দেয়। পরে তাকে না পেয়ে তার স্ত্রী মানসুরাকে ভাড়া বাসার সামনে পেয়ে তার শ্বশুর চুলের মুষ্টি ধরে ডান চোখে ঘুষি মেরে
মাটিতে ফেলে দেয়। এরপর শ্বশুর আফজাল, ননদ রুকসি ও চাদনি মিলে তাকে পদদলনসহ মারধর ও মধ্য যুগীয় কায়দায় নির্যাতন করে মাটিতে ফেলে রেখে চলে যায়। আঘাতপ্রাপ্ত ডান চোখে বড় রকমের সমস্যার শঙ্কা করছেন নির্যাতনের শিকার
গৃহবধূ। তাদের ভয়ে এখন চিকিৎসাও নিতে পারছেন না সে এবং তারা খুন করা সহ নানা ভাবে হুমকি দিচ্ছে। এতে নিরাপত্তাহীনতায় আতঙ্কে বিচারের আশায় ঘুরে বেড়াচ্ছেন তিনি।

মানসুরার স্বামী আল আমিন জানান, কোন দোষ
করলে তিনি করেছেন। মারলে তাকে মারবে। তার স্ত্রীকে কেন মারধর করা হলো, এর বিচার চান তিনি।

এ ঘটনায় অভিযুক্ত আফজাল হোসেন মারধরের অভিযোগ অস্বীকার করে জানান, আমি রাতে বাসায় গিয়ে মারামারির বিষয় শুনেছি। মারামারির বিষয়ে ঘরের লোকজন জানে, আমি কিছুই জানি না।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে, ওই গৃহবধূকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। তদন্ত করে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আফজালের বিরুদ্বে একাধিক মাদকের মামলা রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security