বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

দু’পক্ষের সংঘর্ষ: পুলিশ সহ আহত ১২জন

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুরে ৮শতক জায়গা সংক্রান্ত বিরোধে দুইপক্ষের সংঘর্ষে পুলিশসহ ১২ জন আহত হয়েছে। পরে সংর্ঘষে থামাতে গিয়ে থানা পুলিশ দুই রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদলারপাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। সংঘর্ষে নিয়ন্ত্রণ করতে গিয়ে এসআই জাকির ও কনেষ্টেবল পারভেজ আহত হয়েছে। সংর্ঘষে আহত দুইপক্ষের তিন জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হল,জুয়েল মিয়া(১৯),শুক্ষুর আলী(২৬) অপর পক্ষের সবুজ মিয়া(২৭)। এছাড়া গুরুতর আহত মোহাম্মদ আলী(৫৫),নজরুল ইসলাম(৪৫), শেরিনা বেগম(৪৫) ও জুলহাস মিয়া(৫০), কুলসুমা বেগম (২৭)কে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদলার পাড় এলাকার ৮ শতাংশ জায়গা নিয়ে আব্দুল আজিজ ও মন্নাছ মিয়া সাথে ৫ বছর ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে মামলা চলমান। আজ শনিবার বিকেলে ঐ জায়গা ঘর নির্মাণে করতে যায় আব্দুল আজিজ এসময় শহীদ মিয়ার লোকজন পুলিশকে জানানে পুলিশ এসে ঘর তুলতে নিষেধ করে। এর মধ্যেই দুপক্ষের লোকজন কথা-কাটাকাটি এক প্রর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে দু রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় এসআই জাকির ও কনেষ্টেবল পারভেজ আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই  জাহাঙ্গীর আলম জানান, আট শতাংশ জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষ লিপ্ত হয়। এসময় একজন এসআই ও একজন কনেষ্টবল আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে দু রাউন্ড রাবার ভুলেট ছুড়ে পুলিশ। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, এই ঘটনা এখনও কোনো পক্ষ লিখিত অভিযোগ দায়ের করে নি। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security