বৃহস্পতিবার, মে ২, ২০২৪

চলন্ত ট্রেনে পাথর ছুঁড়ে জয়ন্তিকার গার্ডকে রক্তাক্ত

যা যা মিস করেছেন

ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তের ছোড়া পাথরের আঘাতে গুরুতর আহত হয়েছেন ট্রেনের গার্ড আব্দুল লতিফ (৪৬)। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেটের মোগলাবাজার রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের গার্ড আবদুল লতিফের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার উছলাপাড়া এলাকায়। বর্তমানে তিনি সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
আজ বুধবার আবদুল লতিফের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মঙ্গলবার তিনি আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের দায়িত্বে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ট্রেনটি মোগলাবাজার স্টেশন অতিক্রম করার সময় তিনি জানালার পাশের আসনে বসে ছিলেন। গরমের কারণে জানালাটি খোলা ছিল। স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ বাইরে থেকে ছোড়া একটি ঢিল এসে তার মাথায় লাগে। এতে তার মাথা ফেটে যায়। পরে সিলেটে পৌঁছানোর পর তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
কুলাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া বলেন, ‘ঘটনার খবর পেয়ে সিলেট জিআরপি থানার পুলিশকে বিষয়টি অবগত করেন। কিছু খারাপ প্রকৃতির লোক দুস্কৃতিকারী এই ধরনের অপকর্ম করে থাকেন। এ ঘটনায় বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারত।’ এজন্য সকলকে সবার জায়গা থেকে সচেতন থাকতে হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security