সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শশুর বাড়ীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে লাইভে এসে যুবকের আত্মহত্যা

যা যা মিস করেছেন


তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় ট্রেনের কাটা পড়ে শাকিল মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (৮ এপ্রিল) বিকেলে গাইবান্ধা স্টেডিয়াম সংলগ্ন রেললাইনে এ ঘটনা ঘটে।এদিকে আত্নহত্যার আগ মুহূর্তে শাকিল‌ তার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে পারিবারিক সমস্যা গুলোর কথা উল্লেখ করেন ।

নিহত শাকিল মিয়া উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর (বালুয়া হাসপাতাল) গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। পেশায় অটোরিকশা চালক ছিলেন। স্থানীয়রা জানান, ৮ এপ্রিল রংপুর এক্সপ্রেস নামের একটি ট্রেন ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। এরই মধ্যে গাইবান্ধা স্টেডিয়াম সংলগ্ন আউটার সিগন্যালের কাছে পৌঁছালে লাইনের পাশে দাঁড়িয়ে থাকা শাকিলের গায়ে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে শাকিল মিয়া নিহত হয়।

শাকিলের বড় ভাই স্বপন মিয়া অভিযোগ করে বলেন প্রায় এক মাস আগে প্রতিবেশী শাহিন মিয়ার মেয়ের সঙ্গে আমার ভাইয়ের বিয়ে হয় । কিন্তু বিয়ের পর পরেই শশুর বাড়ির লোকজন আমার ভাইয়ের ওপর মানসিক নির্যাতনসহ হত্যার হুমকি দেয় । এর এক পর্যায়ে আজ দুপুরেও শাহীনের শশুর আমাদের বাড়িতে এসে শাকিলসহ আমার পরিবারের সদস্যদের মারধর করে হুমকি দেয় । এই অপমান ও নির্যাতন সহ্য করতে না পেরে আমার ভাই আত্নহত্যার পথ বেছে নেয় ।

এ তথ্য নিশ্চিত করে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাব্বির মিয়া বলেন, প্রায় একমাস আগে প্রতিবেশী শাহীন মিয়ার মেয়ের সঙ্গে শাকিলের বিয়ে হয়। এ বিয়েকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই মধ্যে আজ বিকেলের দিকে ট্রেনে কাটা পড়ে শাকিল মারা যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security